ভ্যালেন্সিয়ার মাঠে বার্সার হার

দীর্ঘ ১৩ বছর লিগ ম্যাচে ভ্যালেন্সিয়া মাঠে পরাজয়ের স্বাদ পেল বার্সেলোনা। বার্সার নতুন কোচ কিকে সেতিয়েনের অধীনে এটি বার্সার প্রথম হার। শনিবার লা লিগার ম্যাচে ভ্যালেন্সিয়া ২-০ গোলে বার্সেলোনা কে পরাজিত করে। প্রথমার্ধে মেসি নিজেই ছিলেন নিজের ছায়া হয়ে। প্রথমার্ধে ম্যাচ গোল শূন্য থাকার পরে দ্বিতীয়ার্ধে আত্মঘাতী গোলে এগিয়ে যায় স্বাগতিকরা। পরে তোরেসের বাড়ানো বল ধরে কোনাকুনি শটে জাল খুঁজে নেন অরক্ষিত গোমেস।

দ্বিতীয়ার্ধে মেসি তার স্বরূপে ফিরলেও গোলের দেখা পান নি। গোটা ম্যাচে বার্সার মোট শট ছিল ১৪ টি যেখানে মেসি একাই নেন ১১ টি শট। বেশ কয়েকবার লক্ষ্যভ্রষ্ট হয়েছে মেসির শট। মেসির সাথে আক্রমন ভাগে ছিলেন তরুন ফাতি এবং অভিজ্ঞ গ্রিজম্যান। চোটের কারনে এই ম্যাচে লুইস সুয়ারেজ খেলেতে পারেন নি।

এই পরাজয়ে বার্সেলোনা মাদ্রিদ থেকে বেশ পিছিয়ে গেল। লিগ টেবিলে বর্তমানে ২১ ম্যাচে ৪৩ পয়েন্ট নিয়ে এখনও পয়েন্ট তালিকার শীর্ষে আছে বার্সেলোনা তবে এক ম্যাচ কম খেলা রিয়াল মাদ্রিদেরও পয়েন্ট ৪৩। ফলে আজকের ম্যাচে রিয়াল জিততে পারলেই পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে যাবে। সমান ২১ ম্যাচে ভ্যালেন্সিয়ার পয়েন্ট ৩৪ এবং অবস্থান ৫ম।

One thought on “ভ্যালেন্সিয়ার মাঠে বার্সার হার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *