সাকিবের বাসায় খাবার পাঠালেন প্রধানমন্ত্রী।

দেশ সেরা ক্রিকেটার সাকিব আল হাসান ও তার স্ত্রীর জন্য নিজ হাতে রান্না করে খাবার পাঠালেন মাননীয় প্রধানমন্ত্রী। গতকাল শনিবার সাকিব দম্পতি মাননীয় প্রধানমন্ত্রীর আমন্ত্রণে তার নিজ বাসায় দেখা করতে যান। তখন শেখ হাসিনা সাকিব পত্নী কে তার পছন্দের খাবার তালিকা জিজ্ঞাস করেন।

আজ সে সকল খাবার নিজ হাতে রান্না করে তিনি সাকিবের বাসায় পাঠিয়ে দেন। যা দেখে সাকিব দম্পতি অত্যন্ত আবেগ প্রবন হয়ে পরেন এবং নিজ নিজ ভেরিফাইড ফেসবুক পেজ থেকে নিজেদের অনুভূতি প্রাকাশ করেন। সাকিব তার ফেস বুক পেজে লিখেন ” এ পৃথিবীতে আমি সবচেয়ে ভাগ্যবান মানুষ। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সৌজন্যে আমি ভাষাহীন, তাঁর হাতের সুস্বাদু খাবার খেলাম, যা তিনি সকালে নিজ হাতে রান্না করে আমার স্ত্রীর জন্য বাসায় পাঠিয়েছেন। গতকাল তার বাসায় যাওয়ার পর সে (শিশির) নিজের পছন্দের খাবারের কথা জানিয়েছিল। ধন্যবাদ দিয়ে শেষ করতে পারব না। এই স্মৃতি আমার হৃদয়ে সারা জীবন অমলিন থাকবে। আমরা সত্যিই আশীর্বাদপুষ্ট! “

সাকিব পত্নী শিশির তার ভেরিফাইড পেজে লিখেন ” এর চেয়ে বেশি ধন্য হতে পারতাম না। আমার মাননীয় প্রধানমন্ত্রী যখন ব্যস্ততার মাঝেও সময় বের করে আমার জন্য রান্না করে খাবার পাঠান। এর চেয়ে তৃপ্তিকর উপায়ে খাওয়ার কথা চিন্তাও করা যায় না। কাল তার সঙ্গে দেখা করতে গিয়ে জানতে চেয়েছিলেন, আমার পছন্দের খাবার কি কি। তিনি বলেছিলেন নিজ হাতে খাবার রান্না করে পাঠিয়ে দেবেন! আমি এখন সত্যি সত্যিই আনন্দে দিশেহারা। আমার জীবনে সেরা মধ্যাহ্নভোজ। এত ভালোবাসা ও আদরের জন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে শেষ করতে পারব না।”

One thought on “সাকিবের বাসায় খাবার পাঠালেন প্রধানমন্ত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *